• রাত ৯:০৭ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে ইয়াবাসহ দুই ভাই গ্রেফতার

সোনারগাঁয়ে ইয়াবাসহ দুই ভাই গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: গোপন সংবাদের ভিত্তিতে কাঁচপুর এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ দুই ভাইকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। 

গতকাল শুক্রবার সকালে নগর কাঁচপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মো: সাইফুল ইসলাম (২৬) ও মো. নাছির হোসেন নগর কাঁচপুরের পিয়ার আলম মিয়ার ছেলে।

 

সোনারগাঁ থানা পুলিশ জানান, গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে নগর কাঁচপুর এলাকার পিয়ার মিয়ার বিডিংয়ের ৪র্থ তলার একটি ফ্লাটে অভিযান চালিয়ে দুই ভাইকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের বালিশের নিচ থেকে ১০৪ পিচ ইয়াবা ও ৪টি মোবাইল ও ইয়াবা বিক্রির ১লাখ ৮৬ হাজার ৬শত টাকা উদ্ধার করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদের নারায়নগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ আরো জানায়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে  সোনারগাঁ থানায় একাধিক মামলা রয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution